Skip to main content

আবার আসছে বছরের সবচাইতে বড় অনলাইন বৈশাখী মেলা | দারাজ বৈশাখী মেলা ১৪২৪

দারাজ বৈশাখী মেলায় সবাইকে স্বাগতম
দারাজ বাংলাদেশের পক্ষ থেকে সবাইকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন। ঐতিহ্যের ধারাবাহিকতায়, বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন শপিং মল দারাজ প্রতি বছরের ন্যায় এবারও ক্রেতাদের কাছে হাজির হয়েছে। দেশের সর্ববৃহৎ অনলাইন বৈশাখী মেলা ১৪২৪ নিয়ে। ক্রেতারা বৈশাখী মেলায় উপভোগ করতে পারবেন বিভিন্ন পণ্যে ৭০% পর্যন্ত ছাড়। চমক নিয়ে আসা দেশের সর্ববৃহৎ অনলাইন মেলায় দারাজ বাংলাদেশের সাথেই থাকুন।

daraz-boishakhi-mela-1424
দারাজ বৈশাখী মেলা



বাংলা নিউ ইয়ার
বাংলা নিউ ইয়ার হল বাংলা নতুন বছরের প্রথম মাস বৈশাখের প্রথম দিন। বাংলা ভাষায় “বাংলা নিউ ইয়ার” কে বলা হয় “পহেলা বৈশাখ”। সাধারণত পহেলা বৈশাখ দিনটা হয় ইংরেজি বছরের চতুর্থ মাস এপ্রিলের ১৪ তারিখ। শুধু বাংলাদেশ নয়, বিশ্বের সমগ্র বাঙ্গালীরাই এ উৎসবটিকে ঐতিহ্যগতভাবে পালন করে আসছে।

বাংলা নিউ ইয়ার বা পহেলা বৈশাখের ঐতিহ্য ও উৎসব
পহেলা বৈশাখ বাঙ্গালীদের একটি ঐতিহ্যবাহী চিরায়ত উৎসব। এটি বাংলা পঞ্জিকার প্রথম দিন। বাঙ্গালীরা পহেলা বৈশাখ অনুষ্ঠানটিকে সবচেয়ে বেশী মর্যাদা দেয় এবং মনেপ্রাণে ভালবাসে। শুভাকাংখীদের “শুভ নববর্ষ” বলে স্বাগত জানায় এবং পুরনো বছরের সকল হিসেব নিকেশ, দুঃখ-কষ্ট ভুলে “হালখাতা” নামক এক অনুষ্ঠানের মাধ্যমে নববর্ষকে বরণ করে নেয়।

পহেলা বৈশাখের জন্য চাই বৈশাখী পোষাক
পহেলা বৈশাখের বিশেষ দিনে রমনার বটমূলে বর্ষবরণ করতে বের হওয়ার পরিকল্পনা মানেই বৈশাখী পোষাক কেনার ধুম। প্ল্যানমাফিক ড্রেসের সাথে সবকিছু ম্যাচ করে শপিং করা কিন্তু অতটা সহজসাধ্য কাজ নয়। তার উপর বিষয়টি যথেষ্ট সময় সাপেক্ষও বটে। মনের মত পোষাক আর ঠিকঠাক মত ম্যাচ না হলে কি আর বর্ষবরণ জমে? বিভিন্ন রঙের শাড়ী, পাঞ্জাবী, ফতুয়া, লুঙ্গি, ফ্ল্যাট স্যান্ডেল, সানগ্লাস, টিপ, হালকা জুয়েলারি, বৈশাখী ব্রেসলেট ছাড়াও বিভিন্ন রকমের পোষাক ও সরঞ্জামাদি কেনার ধুম পড়ে। সময় বাঁচিয়ে, সাশ্রয়ী দামে, ঠিকঠাক মত ম্যাচিং করে শপিং করার মত কষ্টকর কাজকে বর্তমান সময়ে এতোটা সহজ করবে অনলাইন শপিং, যা কেউ ভাবেনি আগে। ঘরে বসেই সময় নিয়ন্ত্রণে রেখে, এই যান্ত্রিক নগরীতে জ্যাম থেকে নিজেকে রক্ষা করে সহজেই এখন অনলাইনে শপিং করা যায়।

বৈশাখের প্রধান আকর্ষণ নারীদের শাড়ী আর পুরুষদের পাঞ্জাবী 
পহেলা বৈশাখ মানেই সবার চোখ অসাধারণ ডিজাইনের সব শাড়ি আর পাঞ্জাবির দিকে। পহেলা বৈশাখে বর্ষবরণে কি পড়ে যাবেন তা আগেই সবাই ভেবে রেখে নিজের শপিং আগেই শেষ করে রাখেন বৈশাখ আর ঐতিহ্যপ্রেমী বাঙ্গালীরা। পরিবারের সবার জন্য কেনাকাটা করার ধুম পড়ে সমগ্র বাংলায়। ছোট ছেলেদের পছন্দ ঐতিহ্যবাহী সব পাঞ্জাবী, ফতুয়া অথবা কোন কোন ক্ষেত্রে ফতুয়ার সাথে গামছা আর লুঙ্গি। মেয়েরা তো সুন্দর ডিজাইনের শাড়ী ছাড়া কিছু কিনবেই না!

দারাজ বৈশাখী মেলা ১৪২৪
দারাজ বাংলাদেশের বাংলা নতুন বছরের বৈশাখী মেলায় এখন অনলাইনেই ঘরে বসেই আপনি পাবেন অসাধারণ সব বৈশাখী কালেকশন। সঙ্গে সময়ের সেরা মূল্যছাড় তো থাকছেই। দারাজ থেকে কিনতে পারেন ডিজাইনার পাঞ্জাবী, বৈশাখী শাড়ী, স্যান্ডেল, চুড়ি, টিপ, নানা ধরণের আকর্ষনীয় গহনা সহ বিভিন্ন ব্র্যান্ডের রকমারি পণ্য।
মার্চের ৩০ তারিখ থেকে শুরু হওয়া এ মেলা চলবে একেবারে পহেলা বৈশাখ ১৪২৪ পর্যন্ত অর্থাৎ ১৪ এপ্রিল, ২০১৭ পর্যন্ত

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মেলা
বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মেলা হল দারাজ বৈশাখী মেলা। দারাজ বাংলাদেশ বাঙ্গালী ক্রেতাদের নববর্ষ উদযাপনের জন্য দিচ্ছে বিশাল মূল্যছাড়। আপনি মোবাইল ফোন, কম্পিউটার, টেলিভিশন, পোশাক, জুতা, জিনিসপত্র এবং আরো অনেক পণ্যের জন্য অনলাইন শপিং-এর উপর ৭০% পর্যন্ত মূল্যছাড় পেতে যাচ্ছেন। কেবল ফ্যাশন নয়, স্যামসাং, এইচপি, মাইক্রোসফট, লেনোভো, বাটা, এপেক্স সহ বড় বড় ব্রান্ডের মেগা সেলস ইভেন্টে ক্রেতারা কেনাকাটা করতে পারবেন খুব স্বাচ্ছন্দ্যেই এবং আস্থার সাথেই।

চোখ রাখুন দারাজ বৈশাখী মেলা ১৪২৪-এর দিকে
দারাজ বৈশাখী মেলা শুরু হতে যাচ্ছে মার্চের ৩০ তারিখ থেকে ২০১৭ সালের এপ্রিল মাসের ১৪ তারিখ পর্যন্ত। বছরের সেরা ডিল গুলো পেতে চোখ রাখুন দারাজ বৈশাখী মেলা ১৪২৪-তে। নিরাপদ অনলাইন শপিং করতে দারাজের সাথে থাকুন। প্রাণবন্ত অনলাইন শপিং করুন আর ঝক্কি-ঝামেলা কে বিদায় দিন এখনই।

দারাজের যেকোন আপডেট পেতে সাবস্ক্রাইব করুন দারাজ নিউজলেটারে, ডাউনলোড করুন দারাজ অ্যাপ, চোখ রাখুন দারাজ ফেসবুক পেইজে, ফলো করুন টুইটারে। দারাজ অ্যাপে এবার থাকবে প্রি-সেল !

Comments

Popular posts from this blog

Job Stress and Satisfaction in USA | How to cope

Introduction Job stress is a crucial obstacle for employee. It may hamper one’s satisfaction of life. Work-related stress is a pattern of reactions that occurs when service holders are presented with work demands that are not matched to their knowledge, skills or abilities and which may challenge their coping ability. These types of demand may be correlated to time pressure or the quantity of work (quantitative demands) or may refer to the complexity of the work (cognitive demands) or the essential empathy (emotional demands) or even to the lack of ability to show one’s emotions at work. Demands may also be physical such as elevated load in the area of dynamic and static loads.
Job Stress The term ‘Stress’ was came from Latin word ‘Stringere’ which is to draw tight. Stress is a lively condition in which an individual is confronted with a chance, demand or resource related to what the individual desires and for which the result is perceived.
Stress in the job place is not a new incident, b…